Apps

Picture

পুলিশ সুপারের বার্তা

Picture

 (২৫ আগষ্ট/২০২২) সকাল ১১ টার দিকো ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মত বিনিময়ে  এ প্রত্যাশা করেন জনাব মোঃ শাহজাহান-পিপিএম-সেবা।

পুলিশ সুপার বলেন , ফরিদপুরকে একটা শান্তির শহর প্রতিষ্ঠা করতে হবে এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন ফরিদপুরে আইন-শৃঙ্খলার উন্নতির জন্য এবং জেলা বাসি মঙ্গলের জন্য তার চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি সদ্যবিদায়ী পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান এর উদ্ধৃতি দিয়ে বলেন তাকে যেভাবে আপনার সহযোগিতা করেছেন আমাকে অনুরূপভাবে সাহায্য করবেন সে প্রত্যাশা কামনা করি। সবার সম্মিলিত প্রচেষ্টায় এই জেলাকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেখানে সাংবাদিকবৃন্দ এবং পুলিশ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। তিনি বলেন সমাজের সামাজিক সমস্যাগুলো সমাধানে সবাই একসাথে কাজ করতে চাই। পারিবারিক সমস্যা সমাধানে আইনের মাধ্যমে করার সমাধান করতে হবে, এছাড়া সন্ত্রাসীদের মোকাবেলা আইন দিয়ে করতে হবে সন্ত্রাসী যত বড় শক্তিশালী হোক না কেন সে আইনের উর্ধ্বে নয় নয়। আইন প্রয়োগ করে সন্ত্রাসীকে কঠোর ভাবে দমন করা হবে ‌ একই সাথে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং এর বিরুদ্ধে তার কঠোর অবস্থান তুলে ধরেন। তিনি বলেন আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই মানুষের পক্ষে কাজ করতে চাই এজন্য সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান।

তিনি বলেন জনগণের জন্য আমার অফিস এবং পুলিশ বিভাগ সব সময়  খোলা থাকবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা, সদর সার্কেল সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন ভূঁইয়া, টিআই তুহিন লস্কর সহ ফরিদপুরের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 
Copyright © 2022 Superintendent of police, Faridpur. Developed by Momtaj Trading(Pvt.) Ltd.